ইংরেজিতে উত্তরপত্র নেওয়ার পরে প্রার্থী পালিয়ে যায়


হরিয়ানা স্কুল শিক্ষা বোর্ড দশম শ্রেণির ইংরেজি বিষয় পরীক্ষা করেছিল। প্রায় ২৫ হাজার পরীক্ষার্থী ৯৩ টি কেন্দ্রে ইংরেজি পরীক্ষা দিয়েছেন। পরীক্ষার্থীদের মতে, প্রশ্নপত্রের ব্যাকরণ অংশটি খুব কঠিন ছিল এবং প্রশ্নটি না বুঝতে পেরে অনেক শিক্ষার্থী চলে গেছেন।হরিয়ানা স্কুল শিক্ষা বোর্ড কর্তৃক গঠিত বিভিন্ন উড়ন্ত স্কোয়াড ৫২ টি পরীক্ষা কেন্দ্রে অভিযান চালায়। একজন প্রার্থী প্রতারণা করতে গিয়ে ধরা পড়ল, যখন একজন প্রার্থী একটি উত্তর পত্র দিয়ে রাজ্য শিশু বর্ষের সিনিয়র মাধ্যমিক বিদ্যালয়ের এনআইটি 5 এর পরীক্ষা কেন্দ্র থেকে পালিয়ে যায়। কেন্দ্র সুপারের অভিযোগে অভিযুক্ত প্রার্থীর বিরুদ্ধে এনআইটি পুলিশ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

হরিয়ানা স্কুল শিক্ষাবোর্ড দশম শ্রেণির ইংরেজি বিষয় পরীক্ষা মিস করার পরে, সরকারী শিশু সিনিয়র মাধ্যমিক বিদ্যালয়ের এনআইটি ভিতে গণনার সময় একটি উত্তর বই কম পাওয়া গেছে। রোল নম্বর মিলিয়েও উত্তর বইটি পাওয়া যায়নি। কেন্দ্রের সুপারিন্টেন্ডেন্ট প্রদীপ এ ব্যাপারে এনআইটি থানায় অভিযোগ করেছেন।

এএসআই মহাভীর সিং বলেছিলেন যে প্রার্থী খোলা থেকে ফর্ম পূরণ করেছিলেন। ভিওয়ানি তার বাড়ির বিষয়টি জানার পরেও পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে। ব্যাকরণ অংশটি কঠিন ছিল এবং সাহিত্য অংশের প্রশ্নের উত্তরগুলি লিখতে দীর্ঘ সময় লেগেছে। এটি পেপারের গড়ের ফলস্বরূপ।

0 Comments: