পাপ্পু যাদব চাঁদাবাজির জন্য নিহত স্বর্ণ ব্যবসায়ীের পরিবারের সদস্যদের সাথে দেখা করতে এসেছেন, বললেন - করোনা অপরাধীদের ভয় পায় না


নেতারা রাজধানীর চৌক থানা এলাকার মাঠালি তলায় শুক্রবার গুলিবিদ্ধ হয়ে অলোক রঞ্জন মিশ্র ওরফে রঞ্জন বাবার পরিবারের কাছে পৌঁছে যেতে থাকেন। এই ধারাবাহিকতায় জন অধিকার পার্টির পৃষ্ঠপোষক প্রাক্তন সাংসদ রাজেশ রঞ্জন ওরফে পাপ্পু যাদব পাটনা সাহেব ঘুরে দেখেন চৌক অঞ্চল হুমাদ গালীতে অবস্থিত মৃত জুয়েলারী অলোক রঞ্জন মিশ্রের বাড়িতে পৌঁছেছিলেন। যেখানে তিনি নিহত সাভার্ন ব্যবসায়ের পরিবারের সদস্যদের সাথে দেখা করেন এবং পরিবারের সদস্যদের সান্ত্বনা জানান। একই সঙ্গে তিনি অপরাধীদের দ্বারা অপরাধীদের উপর হামলা নিয়ে উদ্বেগ প্রকাশ করেছিলেন। একই সঙ্গে পুলিশ স্বর্ণকার অলোক রঞ্জন মিশ্রকে যত তাড়াতাড়ি সম্ভব গ্রেপ্তার করে কঠোর শাস্তির দাবি জানিয়েছে পুলিশ প্রশাসন। 

এই উপলক্ষে পাপ্পু যাদব রাজ্য সরকারকে লক্ষ্য করে বলেছিলেন যে বিহারে কারোনা ভাইরাসের কোনও হুমকি নেই, অপরাধীদের ঝুঁকি রয়েছে। যা করোনার ভাইরাসের চেয়ে মারাত্মক is এটি পুরো বিহারে দুর্বল। সরকারের উচিত প্রথমে (ফৌজদারি করোন) ভাইরাস নির্মূল করা। অপরাধী ও মাফিয়া নেতাদের সুরক্ষা রয়েছে। সুশাসনের সরকারে সাধারণ জনগণ থেকে ব্যবসায়ী শ্রেণি পর্যন্ত মানুষের মধ্যে ভয় রয়েছে। ভয়ের পরিবেশ তৈরি হয়েছে। এই সরকারে ব্যবসায়ী শ্রেণিকে তাদের রক্ষা করতে হবে।  
বাবা জুয়েলার্সের মালিককে হত্যা করে খুন হওয়া পাপ্পু যাদব অপরাধীদের বিরুদ্ধে মহাধার্ন ও বিহার বন্ধের ঘোষণা দিয়েছিলেন এবং বলেছিলেন যে সাধারণ মানুষ থেকে শুরু করে ব্যবসায়িক বিশ্বে সবার নিরাপত্তার জন্য জনসচেতনতা প্রয়োজন।

0 Comments: