কিনজার মার্গের নাধারী গ্রামের নিকটে অজ্ঞাত গাড়িতে দুজন মোটরসাইকেল আরোহী যুবককে নির্মমভাবে কুপিয়ে হত্যা করে


পাটনা জেলার পালিগঞ্জ মহকুমার সিগোদি এলাকার পালি-কিন্জার রোডের নধারী গ্রামের কাছে গতরাতে অচেনা যানবাহনে দুটি মোটরসাইকেলবাহিত যুবককে বাজে পদদলিত করে। এই দুর্ঘটনায় মোটরসাইকেলবাহিত উভয় যুবক ঘটনাস্থলেই মারা যান। সকালে পুলিশ লাশটি তার কাছে নিয়ে গিয়ে ময়না তদন্তের জন্য মহকুমা হাসপাতালে প্রেরণ করে। বিষয়টি তদন্তাধীন রয়েছে।

তথ্য মতে, পরিবারটি জানায়, দুই যুবক সন্ধ্যার দিকে মোটরসাইকেলে একটি পরিবারের শ্রদ্ধা কর্মের জন্য সংগ্রহ করতে কিনজার বাজারে গিয়েছিল। দুজনেই একই জিনিস নিয়ে বাড়ি ফিরছিলেন। ইতোমধ্যে এই দুঃখজনক ঘটনাটি ঘটেছিল। অজানা অনিয়ন্ত্রিত একটি দ্রুতগামী যানবাহন উভয় যুবককে পিষ্ট করে দেয়। যিনি ঘটনাস্থলেই মারা গিয়েছিলেন।দূত দুই যুবক গভীর রাত অবধি বাড়ি না ফিরলে পরিবারটি এখানে এবং সেখানে তল্লাশি শুরু করে তবে কিছুই পাওয়া যায়নি, সকালে নাথারি গ্রামের নিকটবর্তী সময়ে উভয় যুবকের লাশ পাওয়া যায়। একটি রাস্তার চাটে পড়ে থাকার খবর দিয়েছি। পরিবার সেখানে পৌঁছে উভয় যুবকের লাশ সনাক্ত করে। 

ওই দুই যুবকের নাম সিগোদি থানা এলাকার নুরচাক গ্রামের রমলখান রাইয়ের 26 বছর বয়সী বিপিন কুমার এবং সাশারাম জেলার নোখা থানা এলাকার তেন্ডুয়া গ্রামের ধনজিৎ শর্মার ছেলে 24 বছরের ছেলে সুগন্ধ কুমার, যিনি তার মামা ছিলেন। নূরচাক শ্রদ্ধে এসেছিলেন, যারা বিপিন কুমারের সাথে একই জিনিস নিতে কিনজার বাজারে গিয়েছিলেন।

তিনি এই ঘটনার খবর পেয়ে সিগোদীর এসএইচও মনোজ কুমার ডালবালকে সাথে নিয়ে ঘটনাস্থলে পৌঁছে মরদেহটি নিজের কাছে নিয়ে গিয়ে ময়না তদন্তের জন্য মহকুমা হাসপাতাল পালিগঞ্জ প্রেরণ করেছেন।

0 Comments: